মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ একটি পরিবার

জগন্নাথপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ একটি পরিবার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরএলাকায় যাতায়াতের রাস্তায় বেড়া দেওয়ায় গত ৮ দিন ধরে গৃহবন্দি হয়ে পড়েছে একটি পরিবার এমন অভিযোগ পাওয়া গেছে।

মানবিক সহায়তা চেয়ে পরিবারের পক্ষে লিখিতভাবে আবেদন করা হয়েছে উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবরে।

আবেদনপত্র থেকে জানা যায়, জগন্নাথপুর পৌরসভার ৬ নং ওয়ার্ডের জগন্নাথপুর এলাকার বাসিন্দা বেসরকারি চাকুরিজীবি সত্যজিৎ সরকার এর পরিবারের লোকজন ৫০ থেকে ৬০ বছর ধরে জগন্নাথপুর উপজেলা রেজিস্টার অফিসের পুরোনো ভবনের এক পাশে দিয়ে পতিত ভূমি দিয়ে যাতায়াত করে আসছিলেন।
গত ১১ আগষ্ট সাব রেজিষ্টার অফিস কর্তৃক চলাচলের রাস্তায় বাঁশ দিয়ে বেড়া দিয়ে যাতায়াত বন্ধ করে দেয়া হয়েছে। ফলে ওই বাড়ির লোকজন গৃহবন্দি হয়ে পড়েছেন।
ভুক্তভোগি পরিবারের বিশ্বজিত সরকার বলেন, এই রাস্তা দিয়ে প্রায় ৫০ থেকে ৬০ বছর যাবত চলাচল করে আসছে আমাদের পরিবারের লোকজন । রাস্তটি বন্ধ করে দেয়ায় আমরা গৃহবন্দি জীবন যাপন করছি। কারণ এই রাস্তা ছাড়া আমাদের চলাফেরার বিকল্প কোন রাস্তা নেই। পরিবারে আমরা দুই ভাই বেসরকারি চাকুরিজীবি এবং তিনজন শিক্ষার্থী রয়েছে। রাস্তা বন্ধ থাকায় অবরুদ্ধ হয়ে পড়েছি। এই বন্দিদশা থেকে মুক্তি পেথে আমরা লিখিতভাব আবেদন করেছি।

এব্যাপারে জগন্নাথপুর সাব রেজিস্টার সুলতানা নাসরীন সুমী জানান, আমাদের অনুমতি না নিয়ে ছুঁটির দিনে তারা মাটি ভরাট করে দখলের চেষ্ঠা চালায়।  অফিসের নিরাপত্তা রক্ষায় আমরা বেড়া দিয়েছি। এর পূর্বে এখানে বেড়া ছিল বলে তিনি দাবী করেন।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান বলেন, তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

সুত্রঃ জগন্নাথপুর২৪ ডটকম

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com